০৮ সেপ্টেম্বর ২০২৪

শিশু-কিশোরদের জন্য বই লিখলেন আলিয়া ভাট

কিশোর ডাইজেস্ট ডেস্ক
১৮ জুন ২০২৪, ১৬:০৬
আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

অলরাউন্ডার আলিয়া ভাট—অভিনয়ে জনপ্রিয়তার সঙ্গে, প্রযোজক ও পোশাক ব্যবসায়ী হিসেবেও নাম রয়েছে তাঁর। এদিকে আবার রণবীরের স্ত্রী হিসেবে তিনি সুগৃহিণী। এক বছর আগে জন্ম দিয়েছেন প্রথম সন্তানের। ক্যারিয়ার থেকে শুরু করে আলিয়ার ব্যক্তিগত জীবন পরিপূর্ণ। এসবেরই মাঝে নতুন ভূমিকায় নাম লেখালেন আলিয়া। এবার লেখিকার ভূমিকায় আলিয়া ভাট। শিশু-কিশোরদের জন্য জন্য নিজের লেখা ছবির বই প্রকাশ করেছেন।  সঙ্গে জানিয়েছেন, ভবিষ্যতে বইয়ের একটা পুরো সিরিজ তৈরি করতে চান তিনি।

বই হাতে আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

রবিবার (১৬ জুন) মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে নতুন বইটি প্রকাশ্যে আনেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় এ বইটির ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে আলিয়া লিখেছেন, “নতুন অ্যাডভেঞ্চার শুরু হলো। আমার 'ইড-এ -মাম্মা' সিরিজের এটা প্রথম বই , 'ইড ফাইন্ডস্ আ হোম'। আসলে আমার ছোটবেলাটা ছিল গল্পে ভর্তি। একদিন আমি যেন স্বপ্নে দেখলাম, নির্দেশ পেলাম আমার ভিতরে যে শিশু এখনো লুকিয়ে রয়েছে, তাকে বের করে আনতে। ছোটদের জন্য একটি বই লিখতে।”

এদিকে এদিনই আলিয়া তাঁর ‘প্রিয় গল্পকার’ নানাকে তাঁর জন্মবার্ষিকীতে স্মরণ করেছেন। ছোটবেলার অদেখা ছবি শেয়ার করে নানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমার প্রিয় গল্পকার, শুভ জন্মদিন নানা, তুমি ও তোমার গল্প আমাদের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবে।’

সর্বাধিক পঠিত