১৮ অক্টোবর ২০২৪

অলিম্পিকে মশাল বহন করলেন বিটিএস তারকা জিন

কিশোর ডাইজেস্ট ডেস্ক
১৫ জুলাই ২০২৪, ১৬:৫৬
বিটিএস তারকা জিন। ছবি: সংগৃহীত

সারা দুনিয়ার তরুণ-তরুণী ও কিশোর-কিশোরীদের মনে উন্মাদনা তৈরি করা দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় গানের দল বিটিএসের অন্যতম সদস্য জিন ওরফে কিম সিওকজিন। এবার প্যারিস অলিম্পিকে মশাল বহন করলেন এই বিটিএস তারকা। মশাল হাতে জিনের ছবি প্রকাশ করেছে কোরীয় ব্যান্ডটি। রবিবার (১৪ জুলাই) রাত সাড়ে আটটার দিকে ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে জিন মশাল বহন করেন বলে জানিয়েছে কোরীয় বার্তাসংস্থা ইয়োনহ্যাপ।

২৬ জুলাই প্যারিসে এবারের অলিম্পিকের পর্দা উঠছে। এর আগে অলিম্পিকের রীতি মেনে মশাল বহনের আয়োজন রয়েছে। এতে অংশ নিতে গত বৃহস্পতিবার প্যারিসে পৌঁছেছেন এই কেপপ তারকা।

অলিম্পিকে মশাল বহন করলেন বিটিএস তারকা জিন। ছবি: সংগৃহীত

মশাল বহনের পর এক বিবৃতিতে জিন বলেছেন, ‘আজকে মশাল বহনের আয়োজনে অংশ নিতে পেরে আমি ভীষণভাবে সম্মানিত বোধ করছি। আমি আর্মিদের (অনুরাগী) ধন্যবাদ জানাই, তাঁদের জন্যই আজ এখানে এসেছি।’

জিনকে অভিবাদন জানাতে বিশ্বের নানা প্রান্ত থেকে বিটিএস আর্মিরা (অনুরাগীরা) ফ্রান্সের ল্যুভর জাদুঘরের সামনে হাজির হয়েছিলেন। ‘আমি তোমাকে ভালোবাসি জিন, ‘শুভকামনা জিন’—এমন প্ল্যাকার্ড হাতে দেখা গেছে তাঁদের।

৩১ বছর বয়সী জিন বিটিএসের প্রথম সদস্য হিসেবে গত মাসে সামরিক প্রশিক্ষণ শেষ করে বাড়ি ফিরেছেন। বিটিএসের বাকি সদস্যদের মধ্যে আরএম, জে-হোপ, জিমিন ভি ও জাংকুক এখনো প্রশিক্ষণ নিচ্ছেন। তাঁরা প্রশিক্ষণ শেষ হওয়ার পর আগামী বছর গানে ফিরতে পারে ব্যান্ডটি।

সর্বাধিক পঠিত